বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজনীতি

বঙ্গবন্ধু দল বা গোষ্ঠীর সম্পদ নয়, বিতর্ক করবেন না: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সকল শহীদদের স্বরণে কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) সোনারগাঁও উপজেলা অডিটোরিয়াম মিলনায়তনে উপজেলা জাতীয় পার্টি উদ্যোগে ওই আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এবং নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জাতির প্রেরণার উৎস। তিনি কোন দল বা গোষ্ঠীর সম্পদ নয়। তাকে নিয়ে কোন বিতর্ক করবেন না। বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীন জাতি হিসেবে পরিচয় দিতে পারতাম না। আজকে তার যোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সকল বাধা বিঘ্ন মোকাবিলা করে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসেবে শক্ত ভিতের উপর দাড় করেছে। তার দক্ষ হাতে আজকে দেশের অনেক বড় বড় উন্নয়নের মাইলফলক অতিক্রম করেছে। তার পরিশ্রমের ফসল পদ্না সেতু, বঙ্গবন্ধু টানেল প্রকল্পটি, মেট্রোরেল, উড়াল সেতু সহঅনেক প্রকল্প এখন বাস্তবায়নের পথে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তি ঐক্যবদ্ধ থাকতে হবে। তাঁর এবং পরিবারের সকলের নিহত সকলের প্রতি বিনম্র শ্রদ্ধায় জানাই।

এর আগে সকালে সোনারগাঁ উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। বিভিন্ন এতিমখানার শিক্ষার্থীদের দিয়ে কোরানখতম করেন এবং আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টি সোনারগাঁ উপজেলা সভাপতি ও শম্ভু পুরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা প্রধান উপদেষ্টা বিশিষ্ট নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টিসহ সভাপতি এম এ জামান, হাজী গরীব নেওয়াজ, সিরাজুল হক ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান, জেলা সদস্য মাসুদুর রহমান মাসুম, মোহাম্মদ আলী, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আবুল হাসেম, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক মো. আবুল হোসেন, বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক মোহাম্মদ আলী মেম্বার, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি আমীন হোসেন মেম্বার, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সহ সভাপতি মনির মেম্বার, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, আলী আকবর মেম্বার জাতীয় পার্টি সাদীপুর ইউনিয়ন সিনিয়র সহ সভাপতি, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান মোতালিব ভূইয়া, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি সদস্য সচিব হারুন অর রশীদ মেম্বার,পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টি সদস্য সচিব আলমগীর কবির, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির সরকার, জাতীয় মহিলা পার্টি সোনারগাঁ উপজেলা আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বার, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, হনুফা আক্তার মিতু, শিল্পী বেগম মেম্বার, সদস্য সচিব নারগিস আক্তার মেম্বার, সোনারগাঁও পৌরসভা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি আহবায়ক ওমর ফারুক টিটু, জাতীয় যুবসংহতি সোনারগাঁ উপজেলা আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সিকান্দার আলী, যুগ্ম আহবায়ক মাইনুল ইসলাম মামুন, শফিকুল ইসলাম, মো. আশরাফুল ইসলাম, সাইফুল ইসলাম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email