শুক্রবার, সেপ্টেম্বর ২৯, ২০২৩
Led05ক্রীড়া

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ: সময় সূচি ও টিকেট মূল্য

লাইভ নারায়ণগঞ্জ: আগামী ২১ শে সেপ্টেম্বর থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ- নিউজিল্যান্ড সিরিজ। সোমবার এই সিরিজের জন্য টাইটেল ও পাওয়ার স্পন্সরের নাম ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সূচি অনুযায়ী বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচগুলো মাঠে গড়াবে আগামী ২১, ২৩ ও ২৬ সেপ্টেম্বর। সিরিজের সবগুলো ম্যাচই হবে দিবারাত্রির। যা শুরু হবে দুপুর দুটায়। ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস ও গাজি টেলিভিশন।

বিশ্বকাপে যাওয়ার আগে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে সর্বনিম্ন ২০০ টাকায় খেলা দেখতে পারবে দর্শকরা। এই মূল্য শুধু ইস্টার্ন স্ট্যান্ডের জন্য। নর্থ এবং সাউথ স্ট্যান্ডে বসে খেলা দেখতে গুণতে হবে ৩০০ টাকা। আর ক্লাব হাউজে বসে খেলা দেখতে ৫০০ টাকা গুণতে হবে দর্শকদের। এছাড়া ভিআইপি স্ট্যান্ডের টিকিট মূল্য ১০০০ টাকা। আর সর্বোচ্চ ১৫০০ টাকা মূল্যে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে পাওয়া যাবে টিকিট। আগামীকাল থেকে শুরু হবে বিক্রি। এদিন দর্শকরা সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট ক্রয় করতে পারবেন। এছাড়া শর্তসাপেক্ষে ম্যাচের আগের দিন ও ম্যাচ ডেতেও টিকিট ক্রয় করা যাবে।

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের টাইটেল স্পন্সর ডাচ্-বাংলা ব্যাংক। পাওয়ার্ড বাই হিসেবে থাকছে রকেট এবং কো-স্পন্সর হিসেবে থাকছে নেক্সাস-পে। বরাবরের মতো এই সিরিজে টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস হোল্ডার হিসেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে সহযোগিতা করছে ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম। ১৮ সেপ্টেম্বর এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাইটেল স্পন্সর, পাওয়ার্ড বাই এবং কো-স্পন্সর-এর পক্ষ থেকে ডাচ্-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব আবুল কাশেম মোহাম্মদ শিরিন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জনাব মোহাম্মদ জালাল ইউনুস, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর এবং চেয়ারম্যান, ক্রিকেট অপারেশনস্ কমিটি, জনাব তানভির আহমেদ (টিটু), বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর এবং মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান এবং সিরিজের টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিং রাইটস্ হোল্ডার ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম-এর পক্ষ থেকে: জনাব সানাউল আরেফিন, ম্যানেজিং পার্টনার, মাত্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *