বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
Led04রাজনীতি

বিএনপিকে ভিপি বাদল ‘নিজেরা নিজেরা নৈরাজ্য সৃষ্টি করে’

লাইভ নারায়ণগঞ্জ: ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস,জাতিব জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও ২রা সেপ্টেম্বর ঢাকা যাওয়া উপলক্ষে গোগনগর ইউনিয়নের ৯ নং ওযার্ডের চরসৈয়দপুর এলাকায় আলোচনা ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগষ্ট) বিকেলে সদর থানাধীর ৬ নং চর সৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ নারায়ণগঞ্জ সদর থানা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয় এ আলোচনা ও প্রস্তুুতি সভ।

প্রধান অতিথির বক্তব্যে এড. মোঃ শহিদ বাদল বলেন, মহান স্বাধীনতা যুদ্ধের স্থপতি ও বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবাদের শহিদদের আত্মত্যাগের কথা কখনো পৃথিবীর ইতিহাস থেকে মুছে যাবে না। জাতির জনককে হারিয়ে আমরা অভিভাবক শূণ্য হয়েছি। আমাদের স্লোগান হবে জাতির জনকের নামে আর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনর নামে। আগামী নির্বাচনে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আমাদের সকলকে প্রস্তুুত থাকতে হবে ওই জামায়াত বিএনপির নরৈাজ্যেকে প্রতিহত করতে। গতকাল নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ওই স্বাধীনতা বিরোধী চক্ররা একটি অনুষ্ঠানে নিজেরা নিজেরা নৈরাজ্য সৃষ্টি করে তার দায়ভার সরকারি দলের উপর চাপাতে চাচ্ছে। আমরা স্পষ্ট করে তাদেরকে বলে দিতে চাই নৈরাজ্য করে আপনারা পালাবার পথ আপনারা খুজে পাবেন না। এ সময় আগামী ২ সেপ্টেম্বর রাজধানী ঢাকার সমাবেশকে সফল করে তুলতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে অংশ গ্রহন করার আহবান করেন তিনি।

নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী যুবলীগ এর সাংগঠনিক সম্পাদক শাহীন সরকারের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা আসরাফ উদ্দিন মামুন পাঠান এর সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আলহাজ্ব এড. আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল)। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী যুব লীগের ভারপ্রাপ্ত সভাপতি এস.টি আলমগীর, সাধারন সম্পাদক সালেহ আহম্মেদ খোকন।

এ ছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদ উল্লাহ আল-মামুন, সদর থানা আওয়ামীলীগ নেতা মোস্তফা কামাল, গোগনগর ইুনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক নুরু শিকদার, গোগনগর ইউনিয়ন ৯ নংওযার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম ফাহাদ, যুগ্ন সাধারন সম্পাদক সেকান্দর আলী, গোগনগর ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা বাদশা মিয়া সহ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email