রবিবার, মে ২৬, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

বিএনপিকে সেলিম ওসমান ‘নাচতে না জানলে উঠান বাঁকা’

লাইভ নারায়ণগঞ্জ: আজ আওয়ামী লীগ ও জাতীয় পার্টিতে কোন ভেদাভেদ নাই। আগামীকাল থেকে আওয়ামী লীগের কোন নেতা বাড়িতে থাকবে না। আমাদের সবাইকে এক সাথে মিলে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ করতে আমাদের সামনে এগিয়ে যেতে হবে। আমি গতকাল আমার ছোটবোনের সাথে দেড় ঘন্টা কথা বলেছি। আমরা কথা বলেছি নারায়ণগঞ্জের উন্নয়ন নিয়ে। আগামীতে সিটি কর্পোরেশন মেট্রোপলিটনে রূপ নিবে। কিন্তু তার জন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

সোমবার (২৫ ডিসেম্বর) গোগনগর সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে নির্বাচনী উঠান বৈঠকে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমান।

তিনি বলেন, বিএনপির লোকেরা দেশ জুড়ে আগুন সন্ত্রাস করছে। ওরা টোকাইদের টাকা দিয়ে বাসে আগুন লাগাতে বলে। ওরা ট্রেনে আগুন দিচ্ছে। এর উপর অবরোধ দিচ্ছে। তারা বলে আমরা আমরাই নির্বাচন করছি। ওদের আমি বলবো, নাচতে না জানলে উঠান বাঁকা লাগবেই। ওরা গত নির্বাচনে এসেছিল। কয়েকটা আসনে পাশও করেছিল। পরে ওরা সরকারের টাকা দিয়ে বাড়ি-গাড়ি কিনলো। এরপর বলে এই সরকার মানি না, আবার নির্বাচন করো। এবারও তারা নির্বাচনে বাধা সৃষ্টি করছে। একটা গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশে ঠিক সেইভাবেই নির্বাচন হবে। জনগণের ভোটেই নির্বাচন হবে। আমি নারায়ণগঞ্জের বিএনপির ভাইদের বলতে চাই, আপনারা দল করেন, তবে নারায়ণগঞ্জ ৪ ও ৫ আসনে অশান্তি সৃষ্টি করবেন না।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন ডিজিটাল হয়েছে। অনায়াসে মুঠোফোনের মাধ্যমে আমরা ঘরে থেকে বাইরের খবর পাচ্ছি। ফোনের মাধ্যমে ভিডিও দিয়ে একে অপরের সাথে কথা বলছি। দেশকে আরও উন্নত করতে হবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশকে স্মার্ট বাংলাদেশ করতে কাজ করছেন। তাই আপনারা আসুন, ভোট দিয়ে তাকে জয়যুক্ত করুন। ভোট দেওয়াটা আপনার নৈতিক দায়িত্ব। আগামী ৭ জানুয়ারী আপনারা ভোটকেন্দ্রে এসে ভোট দিন। যারা আমাকে ভালোবাসে তারা আমাকে ভোট দিবেন। যারা আমাকে অপছন্দ করেন তারা অন্য মার্কায় ভোট দিন।

গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজর আলীর সভাপতিত্বে উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক এমএ রাসেল, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব কামাল হোসেন সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email