রবিবার, মে ২৬, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লারাজনীতি

বিএনপির গণসংযোগেস রিয়াদ চৌধুরী ‘সরকার জনগনের সাথে প্রতারনা করছে’

লাইভ নারায়ণগঞ্জ: সরকারের পতন ও ডামী নির্বাচন বর্জনের দাবীতে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে, ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধূরী নেতৃত্বে গণসংযোগ ও লিফলেট বিতরন করেছে ফতুল্লা থানা বিএনপি ও অংঙ্গ- সংগঠনের নেতা-কর্মীরা। শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে ফতুল্লা বাজার থেকে লিফলেট বিতরণ শুরু করে লঞ্চঘাট হয়ে রেলস্টেশন বটতলায় গিয়ে শেষ হয়।

গণসংযোগে রিয়াদ মোহাম্মদ চৌধুরী বলেন, এ সরকার জনগনের সাথে প্রতিনিয়ত প্রতারনা করছে।তারা মুখে বলে এক করে আরেক। এই সরকারকে মানুষ আর বিশ্বাস করেনা। আইন-শৃংখলা বাহিনীকে ব্যবহার করে মিথ্যা মামলা ও গ্রেপ্তার করিয়ে জনগনকে ভয়ভীতি দেখিয়ে ক্ষমতায় থাকতে চাইছেন। কিন্ত এ ভাবে বেশী দিন টিকে থাকা যায়না। তাদের পতন যখন হবে তা হবে অতিমাত্রায় ভয়াবহ। সেই দিন আর বেশী দূরে নয়। অতি শীঘ্রই জনগনকে সাথে নিয়ে সরকারের পতন ঘটিয়ে বিজয় ছিনিয়ে আসবে বিএনপির নেতা-কর্মীরা। সময় থাকতে পদত্যাগ করে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা দিন। আর পদত্যাগ করতে বাধ্য করা হলে অনেক প্রশ্নের উত্তর আপনাদের দিতে হবে। তিনি নেতা,কর্মী ও সমর্থকদের মুক্তি দাবীর পাশাপাশি মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর ওলামা দলের সভাপতি হাফেজ মোঃ মামুন,ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাকির হোসেন রবিন,এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জহির চৌধুরী,ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল খালেক টিপু,ফতুল্লা থানা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সাগর সিদ্দিকী,ফতুল্লা থানা শ্রমিক দলের আহবায়ক শাহ আলম পাটোয়ারী, সদস্য সচিব আল আমিন, ফতুল্লা থানা তাতী দলের আহবায়ক সিদ্দিকুর রহমান উজ্জ্বল,ফতুল্লা থানা জাসাসের সভাপতি আনোয়ার হোসেন সজিব,ফতুল্লা থানা বিএনপির সহপ্রচার সম্পাদক মিলন ঢালী,ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম লিটন,মামুন হাসান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তাইজুল ইসলাম আল আমিন,ফতুল্লা থানা বিএনপি নেতা মিজান,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য রুপম, আল আমিন,ফতুল্লা ইউনিয়ন ২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি গোলাম মোস্তফা অরুণ,৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী, সাধারণ সম্পাদক মামুন, ১ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক রাসেল,ফতুলা ইউনিয়ন যুবদলের সহ সভাপতি, রুবেল চৌধুরী, সুমন,সি:যুগ্ম সম্পাদক মাকসুদ মাসুম, সাংগঠনিক সম্পাদক শাহীন,যুগ্ম সম্পাদক সৈকত রাজ,রিপন,মামুন,ফতুল্লা থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ সাজ,যুবদল নেতা ফেরদৌস পারভেজ ড্যানি,আরিফ,জীবন,রাহাত প্রধান,কাওসার,সাদ্দান,পলাশ,রনি, সেচ্ছাসেবক দল নেতা নাইম,সেলিম, শামিম,হযরত,সোহাগ,রিপন,ফতুল্লা থানা ছাত্রদল নেতা মেহেদি, আসিফ,সানি, হানিফ সহ ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email