বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজনীতি

বিএনপি-জামায়াত ক্ষমতায় থেকে দেশের সম্পদ লুটপাট করেছে: মন্ত্রী গাজী

লাইভ নারায়ণগঞ্জ: ‘বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধু‌কে হত্যা ক‌রে খু‌নিরা দেশ‌কে পি‌ছি‌য়ে দি‌য়ে‌ছিল। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে বাঙ্গালী জাতির স্বপ্নকে হত্যা করা হয়েছিল। বঙ্গবন্ধু‌ বেঁচে থাকলে বাংলাদেশ আরও এগিয়ে যেত। বঙ্গবন্ধুর বাকি খুনি যারা বিদেশে পালিয়ে আছে তাদের দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির রায় কার্যকর করতে হবে। য‌দি জাতির পিতার বাকি খুনিদের ফাঁসির রায় কার্যকর করা যায়, তাহলে জাতির জনকসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদের আত্মা শান্তি পাবে।’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষ্যে বুধবার (৯ আগস্ট) রূপগঞ্জ উপজেলার ভোলাবো ইউনিয়নের ৯ টি স্থানে আলাদাভাবে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত‌ব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এসব কথা ব‌লেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থেকে দেশের উন্নয়ন করেনি বরং দেশের সম্পদ লুটপাট করেছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন করে আর বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় এলে দেশ ধ্বংস হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ অর্থনৈতিকভাবে পৃথিবীর বুকে একটি মর্যাদাশালী দেশ হিসেবে আত্মপ্রকাশ করেছে।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীন দেশ উপহার দিয়েছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন তার কন্যা শেখ হাসিনা বাস্তবায়ন করে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনাকে আমরা আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করবো। আপনারা (রূপগঞ্জবাসী) উন্নয়ন দেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট দেবেন। বিএনপি-জামায়াত নানা কথা বলবে। মিথ্যা কথা বলবে। তাদের কথা কেউ শুনবেন না।

ভোলা‌বো ইউনিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি আবুল হো‌সেন খান এর সভাপ‌তিত্বে ও ভোলা‌বো ইউ‌নিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসান আশকারী’র সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আরও উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য মোহাম্মদ আনছার আলী, নারায়ণগঞ্জ জেলা প‌রিষ‌দের সদস্য শিলা রানী পাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপ‌তি ইমন হাসান খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার, উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক সেলিনা আক্তার রিতা, উপ‌জেলা ছাত্রলী‌গের সহ-সভাপ‌তি নাজমুল হাসান সবুজ, উপ‌জেলা ছাত্রলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক মামুনুর র‌শিদ, মিরাজ মোল্লা ও রোবা‌য়েত হাসান রা‌কিব, ভোলা‌বো ইউনিয়ন যুবলী‌গের সভাপ‌তি জা‌হিদ খন্দকার, ভোলা‌বো ইউনিয়ন যুবলী‌গের সাধারন সম্পাদক কাউসার প্রধানসহ নেতৃবৃন্দ।

এসব অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদদের রুহের মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email