শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
বিনোদন

বিজয়ের ঐতিহ্য রঙ বাংলাদেশ এর পোশাকে

লাইভ নারায়ণগঞ্জ: শহীদদের রক্তে কেনা আমাদের এই স্বাধীনতা। বাঙালি জাতীর বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় অধ্যায়। সারা দেশেই এই দিবসটি সর্বত্র পালিত হয়ে থাকে আনন্দে-উল্লাসে; জানান দেয় আমাদের বীরত্বের ঐতিহ্যের। সেই ঐতিহ্যকে মননে ধারণ করে দেশের স্বনামধন্য ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ এর এবারের বিজয় উৎসব আয়োজন পোশাকে বিজয়ের ঐতিহ্য।

পোশাকের ডিজাইনে রয়েছে দেশের প্রথম জাতীয় পতাকার ছাপ, বাংলাদেশের মূদ্রা ও জিওমেট্রিক থিম। লাল-সবুজ কালার কম্বিনেশনে পোশাকে তুলে ধরা হয়েছে বিজয় উল্লাসের ছাপ। বিজয় উৎসব এর পোশাক হিসেবে তৈরি করা হয়েছে পাঞ্জাবী, শাড়ি, কামিজ, টিউনিক, উত্তরীও ও ব্যান্ডেনা। যা ছোট-বড় সকলের জন্য সমানভাবে মানানসই।

দেশে এবং দেশের বাইরে পজিটিভ বাংলাদেশকে তুলে ধরতে চাওয়ার প্রত্যাশায় গড়া আমার বাংলাদেশ সাব-ব্র্যান্ডের অধীনে তৈরি হয়েছে সকল সামগ্রী। কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষ্যে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই বাচ্চাদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরনের ম্যাচিং পোশাক। বাবা-মা, মা-মেয়ে, বাবা-ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পড়ে উদযাপন করতে পারবে এবারের বিজয় উৎসব।

বিজয় উৎসবকে ঘিরে যেকোন অনুষ্ঠান বা আয়োজনের জন্য সবাই একইরকম পোশাক পরতে পাইকারী দামেও নিতে পারবেন রঙ বাংলাদেশ এর বিজয় আয়োজনের পোশাক সাশ্রয়ী ছাড়ে। কর্পোরেট প্রোগ্রাম বা যেকোন সাংস্কৃতিক অনুষ্ঠান সব ধরনের আয়োজনেই রঙ বাংলাদেশ এর এই বিজয়ের পোশাক ক্রেতাকে করবে আকর্ষণীয়।

রঙ বাংলাদেশ এর ঢাকা ও ঢাকার বাহিরের সকল আউটলেটেই পাওয়া যাচ্ছে বিজয় উৎসবের আয়োজন। এছাড়া অনলাইন প্ল্যাটফর্মে বিজয় উৎসবের পণ্য ক্রয়ে ভিজিট করুন www.rang-bd.com অথবা রঙ বাংলাদেশের ফেসবুক পেজ www.facebook.com/rangbangladesh। যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন রঙ বাংলাদেশ এর হোয়াটস্ অ্যাপ সম্বলিত ০১৭৭৭৭৪৪৩৪৪ ও ০১৭৯৯৯৯৮৮৭৭ হটলাইনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email