মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০২৩
Led05রাজনীতি

বিশেষ বর্ধিত সভায় ছিলেন না আইভী-আনোয়ার

লাইভ নারায়ণগঞ্জ: আগামী ৪ নভেম্বর ঢাকায় আওয়ামী লীগের সমাবেশ সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের পাশাপাশি দলীয় জনপ্রতিনিধিদের নিয়ে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। তবে, সভায় উপস্থিত ছিলেন না নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সেলিনা হায়াৎ আইভী এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে এ সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা জাহানারা বেগম ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাঈদ খোকন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংস সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল।

সভায় স্বাগত বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

এসময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. সামসুল ইসলাম ভুইয়া, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধানসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা সভায় উপস্থিত ছিলেন।

জেলার শীর্ষ পর্যায়ের ওই দুই নেতার (আইভী ও আনোয়ার) অনুপস্থিতিতে ক্ষুব্ধ হয়েছিলো সভায় উপস্থিত অনেকেই। পরে জেলা ও মহানগর আওয়ামী লীগের একাধীক নেতা বিষয়টিকে শুরুতেই ধামা-চাপা দিয়ে দেয়, যাতে এ বিষয়ে কেউ কিছু না বলে।

সভায় মেয়র আইভী ও আনোয়ার হোসেন এর অনুপস্থিতিতে বিস্মিত হয়েছেন অনেকে। নেতাকর্মীদের মতে, নির্বাচনের পূর্বে ৪ নভেম্বরের সমাবেশটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর পাশাপাশি এটি নারায়ণগঞ্জ আওয়ামী লীগের শক্তি প্রদর্শনের বিষয় রয়েছে। এমন একটি সভায় শীর্ষ পর্যায়ের ওই দুই নেতার অনুপস্থিতি তৃণমূলের নেতাকর্মীদের জন্য ভালো বার্তা নয় অনেকেই মনে করছেন।

সভায় উপস্থিত না থাকার বিষয়ে জানতে আনোয়ার হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *