রবিবার, মে ২৬, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

ভুল করলে ক্ষতি কিন্তু আমাদেরই হবে: লিপি ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি বলেছেন, আমরা আমাদের ভোট দিব যে এলাকার উন্নয়নে কাজ করে তার জন্য, আমরা আমাদের সাহসিকতা নিয়ে ভোট কেন্দ্র যাব। এবং ভোট দিব নৌকা মার্কায়, কারণ নৌকা মার্কা হচ্ছে স্বাধীনতার পক্ষের শক্তির মার্কা।

শনিবার (২৩ ডিসেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জের মন্ডল পাড়া এলাকায় আওয়ামীলীগ মনোনীত নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী একেএম শামীম ওসমানের পক্ষে উঠান বৈঠকে তিনি এ কথা বলেন। জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের আয়োজনে বৈঠকটি অনুষ্ঠিত হয়।

এসময় লিপি ওসমান বলেন, ভোটের অধিকার আদায় করতে গিয়ে আমাদের নারায়ণগঞ্জে ১৯টা ছেলে কে হত্যা করা হয়েছে। তাহলে এই ভোট এতো সহজ ব্যপার না। আপনাদের কষ্ট আল্লাহ জানেন। আল্লাহর হুকুমে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী তা দেখছেন। এবং দেখছেন বলেই উনি চ্যালেঞ্জ নিয়ে বাংলাদেশে পদ্মা সেতু করেছেন, এলিভেটেড এক্সপ্রেসওয়ে করেছেন, বাংলাদেশের আনাচে কানাচে উন্নয়ন করেছেন। প্রধাসমন্ত্রী চাচ্ছেন বাংলাদেশকে একটা উন্নত রাষ্ট্রে পরিণত করতে। আমরা যদি ভুল করি তহলে সবচাইতে বড় ক্ষতি আমাদের হবে। সবচাইতে বড় ঠকা আমরা ঠকব। সেই ঠকাটা যেন আমরা না ঠকি এটাতে আপনাদের সচেতন থাকতে হবে। আপনাদের কাছে একটা অনুরোধ এই আগুন, সন্ত্রাস, আপনাদের ভোটের মাধ্যমে বন্ধ হউক, ওরা চির দিনের জন্য বন্ধ হয়ে যাবে যদি আপনারা সচেতন থাকেন, যদি আপনার এলাকা কে আপনে রক্ষা করেন, দায়ীত্ব আপনার থাকবে।

উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন শিল্পপতি জালাল উদ্দিন, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা আওয়ামীলীগ সদস্য মজিবুর রহমান, কাজী আতাউর রহমান, এনসিসির ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সদস্য জালাল উদ্দিন, সাইদুল রহমান, গোলাম হোসেন গুলু মেম্বার, সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেন আহাম্মদ সরদার, নাছির উদ্দিন, মিজানুর রহমান, স্বপন মন্ডন, সাইদুর ইসলাম মন্ডন, ইসমাইল হোসাইন, কামরুজ্জামন বাদল, আল-আমিন আকাশ মন্ডল ও শাওন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email