রবিবার, মে ২৬, ২০২৪
Led02জেলাজুড়েবন্দররাজনীতি

মদনগঞ্জে মহানগর বিএনপির গণসংযোগ ও লিফলেট বিতরণ

লাইভ নারায়ণগঞ্জঃ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ শীর্ষ নেতাদের মামলা প্রত্যাহার করে মুক্তি, নির্বাচন বাতিল এবং একদফার আন্দোলন বেগবান করার লক্ষ্যে কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বন্দরের ১৯ নং মদনগঞ্জ বটতলা এলাকার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিন বিকাল ৩ টায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে ১৯ নং মদনগঞ্জ বটতলা এলাকা এলাকায় বিভিন্ন বিপণিবিতান, ভ্রাম্যমাণ দোকান ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন তারা।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, দূর্নীতির মাধ্যমে দেশকে চরম বিশৃঙ্খলা অবস্থায় নিয়ে যাওয়া হয়েছে। আজকে এই দুর্ভিক্ষজনক অবস্থা থেকে দেশকে মুক্ত করতে হবে এবং এই হায়না সরকারের হাত থেকে দেশকে মুক্ত করে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, গনতন্ত্রকে হত্যা করতে দিতে পারি না। আমরা সার্বভৌমত্বকে হত্যা করতে দিতে পারি না। আমরা ভোটের অধিকার ফিরে পেতে চাই। ২০২৪ সালের ৭ ই জানুয়ারি যে ডামি নির্বাচন হয়েছে সেই ডামি নির্বাচন বাতিল করে, শীঘ্রই গনতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করার জন্য আমাদের লিফলেট বিতরন কর্মসূচি অনুষ্ঠিত করা হবে।

বক্তব্য শেষে কাউন্সিলর শাহেন শাহের সভাপতিত্বে মহানগর বিএনপির শীর্ষ দুই নেতার নেতৃত্বে নেতাকর্মীরা মদনগঞ্জ বটতলায় বিভিন্ন বিপণিবিতান, ভ্রাম্যমাণ দোকান ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরণ ও গণসংযোগ কালে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি গোলাম মোস্তফা সাগর, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মাসুদ রানা, এড. এইচ এম আনোয়ার প্রধান, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেনশাহ আহম্মেদ, বিএনপি নেতা আলমগীর হোসেন চঞ্চ , আব্দুস সালাম, আশরাফ উদ্দিন, সোহেল খান বাবু, নাসির উল্লাহ টিপু, মাহবুবুর রহমান, মাসুম মিয়া, মিজানুর রহমান রিপন, উজ্জ্বল সরদার, শিবু দাস, সারোয়ার হোসেন, মহানগর যুবদল নেতা সম্রাট হাসান সুজন, সোহেল প্রধানসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email