রবিবার, মে ২৬, ২০২৪
Led01রাজনীতিরূপগঞ্জ

মন্ত্রী গাজীর বাসায় টাকা বিতরণের ভিডিও প্রকাশ করলেন তৈমূর

লাইভ নারায়ণগঞ্জ: একে একে বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডে নাম উঠে আসছে নারায়ণগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর। এবার তার বাসভবনে ভুরিভোজ করিয়ে টাকা বিতরণ করা হচ্ছে এমন একটি ভিডিও প্রকাশ করেছেন তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনের এমপি প্রার্থী এড. তৈমূর আলম খন্দকার।

সোমবার (১১ ডিসেম্বর) সকালে রূপগঞ্জের নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে এই ভিডিও তুলে ধরেন তৈমূর।

সংবাদ সম্মেলনের শুরুতে এড. তৈমুর আলম খন্দকার গণমাধ্যমের কাছে সেই ভিটিওটি তুলে ধরেন। তিনি বলেন, একটি ভিডিও যেটা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে সেটি দেখিয়ে আমি জাতির সামনে আমার কথা গুলো তুলে ধরতে চাই। ভিডিওতে দেখা যাচ্ছে রূপগঞ্জ আসনের সংসদ সদস্য মন্ত্রী গাজীর বাড়িতে মধ্যাহ্ন ভোজ চলছে। সেখানে উপস্থিত মহিলাদের ১হাজার করে টাকা বিলি করা হচ্ছে গাজী সহেবের পক্ষ থেকে। টাকা বিলি করছেন আনসার আলী নামের এক ব্যাক্তি, যিনি জেলা পরিষদের একজন সদস্য।

এড. তৈমুর আলম খন্দকার বলেন, এদেশের অনেক মানুষ যারা স্বচ্ছল না। এভাবে যদি খাওয়াইয়া টাকা দেওয়া হয়, তাহলে এটাতো আচরণ বিধি লঙ্ঘন হয়। বিষয়টা আমরা দেখার পর জেরা নির্বাচ কর্মকর্তাকে জানাইছি। এবং বলেছি এর জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হোক। আমরা দেখেছি যারা আচরণ বিধি লঙ্ঘন করেছে তাদের শোকজ করা হচ্ছে। আমি মনে করি, নির্বাচনের আগ মুহুর্তে মানুষকে এভাবে টাকা বিলি করা মারক্তক আচরণ বিধি লঙ্ঘন। এ ঘটনাকে গুরুত্ব সহকারে বিবেচনা করবেন বলে আমি প্রধান নির্বাচন কমিশন এবং প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

গাজী সাহেবের বিভিন্ন গণবিরোধী কর্মকান্ডের কারণে, তার নির্বাচনি অবস্থা দুর্বল বিধায় তিনি এখন টাকার বিনিময়ে ভোট কিনতে চায় বলেও মন্তব্য করেন তৃণমূল বিএনপির এই মহাসচিব।

এদিকে এড. তৈমুরের দেখানো ভিডিও পুরনো বলে দাবি করেন দাবি করেন ভিডিওতে টাকা বিতরণকারী জেলা পরিষদের সদস্য আনসার আলী। তিনি বলেন, গত ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী জন্মদিন ছিল সেদিন বৃহস্পতিবার হওয়ায় পরে ৩০ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী জন্মদিন উপলক্ষে মন্ত্রী গোলাম দস্তগীর রূপসীর বাসভবনে সর্বস্তরের জনগণকে খাওয়ানো হয় এবং যাতায়াত বাবদ তাদেরকে ১০০ করে টাকা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email