শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
Led05জেলাজুড়েসোনারগাঁ

মহাসড়কে ২ যুবক আটক, ২৫কেজি গাঁজাসহ ফেন্সিডিল উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে ২ যুবককে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আষাঢ়িয়ারচর বিসমিল্লাহ ফিলিং স্টেশন এর সামনে চেকপোষ্ট স্থাপন করে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা ও ১শ’ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব-১১।

আটককৃতরা হলো কুমিল্লা চৌদ্দগ্রাম শিবপুর এলাকার মো. সেলিম মিয়ার ছেলে কামাল হোসেন (৩০) ও কুমিল্লা সদর দক্ষিন রামচন্দ্রপুর এলাকার আলী আক্কাসের ছেলে মান্নান মিয়া (২৩)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. মোশারফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী কামাল হোসেন ও মান্নান মিয়া পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ কাভার্ডভ্যানের ড্রাইভার ও হেলপারের ছদ্দবেশ ধারন করে কুমিল্লা হতে গাঁজা এবং ফেনসিডিল’সহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও ঢাকা’সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। আসামীদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email