মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led04রাজনীতি

যুবদল নেতা সাগর প্রধানের ব্যাতিক্রম উদ্যোগ

লাইভ নারায়ণগঞ্জ: যুবদলসহ বিএনপি ও সমামনা দলের বিভিন্ন নেতাকর্মীই রয়েছেন কারাবন্দী। এতে করে তাদের পরিবারসমূহে বিরাজ করছে হতাশা। বিশেষ করে মন খারাপ করে দিন কাটাচ্ছে ছোট্ট সোনামণিরা। এই সোনামণিদের মনে খুশি দিতে উপহার নিয়ে হাজির হয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান। টুকরিতে করে চকলেট, চিপস, ফল দিয়ে সোনামণিদের মনে খুশি আনার স্বাধ্যমতো দেওয়ার চেষ্টা করেছেন।

শনিবার (২৫ নভেম্বর) মহানগড় যুবদলের বিভিন্ন কারাবন্দী নেতাকর্মীদের বাড়ীতে গিয়ে সোনমোণিদের উপহার দেন সাগর প্রধান। এব্যাপারে সাগর প্রধান লাইভ নারায়ণগঞ্জকে বলেন, যৌক্তিক একটি আন্দোলনের জন্যে আমাদের অনেক নেতাকর্মী হয়েছেন কারাবন্দী। এতে করে তাদের পরিবার-স্বজন বিষন্নতায় দিন কাটাচ্ছে। বাবার অনুপস্থিতিতে ছোট সোনামণিদের জীবনের সজীবতা বিলীন হয়ে গেছে। তাই তাদের জন্য আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। পছন্দ হবে এমন সব খাবার তাদের উপহার দেবার চেষ্টা করেছি।

তিনি বলেন, আমি সিনিয়র নেতাদের প্রতি আশা রাখি যে, তারাও কারাবন্দী নেতাদের পরিবারের পাশে এসে দাড়াবেন, স্বাধ্যমতো সাহায্যের হাত বাড়াবেন। আমাদের উচিত একে অপরের পাশে থাকা। কাকে কখন কারাগারে যেতে হয় তা বলা যায় না। এখন চারদিক অন্ধকার হয়ে আছে। কিন্তু এই অন্ধকারের অবসান হবে, সূর্যোদয় ঠিকই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email