মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
রাজনীতি

রাজধানীতে আজাদের নজরকাড়া বিশাল শোডাউন

লাইভ নারায়ণগঞ্জ: রাজধানী ঢাকায় বিএনপির জনসমাবেশে নজরকাড়া বিশাল শোডাউন করে যোগদান করেছেন দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ। এতে, আড়াইহাজার উপজেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী অংল নেন।

বুধবার (১৮ অক্টোবর) বিকেল দুইটায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই জনসমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে ঢাকা নয়াপল্টনে বিএনপির জনসমাবেশকে সফল করতে সকাল থেকেই আড়াইহাজার উপজেলা বিএনপি, আড়াইহাজার পৌরসভা বিএনপি, গোপালদী পৌরসভা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদল, কৃষকদল, তাঁতীদলের আওতাধীন বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন ও সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে নিয়ে নটরডেম কলেজের সামনে এসে জড়ো হতে থাকে।

পরে দুপুর ১টার দিকে নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে আড়াইহাজার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের নিয়ে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মুক্তি ও উন্নত চিকিৎসারসহ সরকারের পদত্যাগের দাবিতে শ্লোগানে শ্লোগানে জনসমাবেশে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email