সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Led03ফতুল্লা

রাতের হামলায় থমথমে মাসদাইর, এখনও মামলা হয়নি

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় মাসদাইর তালা ফেক্টরী মোড় থেকে ঈদগাহ পর্যন্ত আওয়ামী লীগ অফিস, রেস্টুরেন্ট, মুদিদোকানসহ বাসা বাড়িতে হামলা চালিয়েছে দূবৃর্ত্তরা। এ ঘটনায় পুরো এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।

শনিবার রাত ৯টার দিকে এই তান্ডব শুরু হয়। রাত ১০টায় শেষ হয় মাসদাইর ঈদগাহ মাঠ এলাকায় গিয়ে। এ হামলায় পথচারীরাও আহত হন। পথটি দিয়ে যাওয়ার সময় পুলিশের এক উপ-পরিদর্শকসহ অন্তত ১২ জন আহত হয়েছে। আহতদের খানপুর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে হঠাৎই একদল লোক মাসদাইর তালা ফেক্টরী এলাকায় তান্ডব চালায়। এসময় ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগ অফিস ভাংচুর করে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও শামীম ওসমানের ছবিসহ চেয়ার টেবিল ভাংচুর করে। এরপর সড়কের পাশে দোকান, রেস্টুরেন্ট ও বাসা বাড়ি ভাংচুর করে কুপিয়ে ছিন্নভিন্ন করে। রূপগঞ্জ থানার এসআই মারুফ সাদা পোষাকে মোটরসাইকেলে ফতুল্লা থানা থেকে রূপগঞ্জ যাওয়ার পথে মাসদাইর সরকারী বালিকা বিদ্যালয়ের কাছে পৌঁছালে তার হাতে কুপিয়ে মারাত্মক জখম করে।

ফতুল্লা মডেল থানার ওসি নুরে আযম জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কেউ ভালো করে তথ্য দিতে পারছে না। অভিযোগ দিলে অবশ্যই মামলা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email