শনিবার, মে ২৫, ২০২৪
Led05সদর

রাষ্ট্রীয় মর্যাদায় এএসপি কানাই হরি সাহার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (অব:) কানাই হরি সাহা (৬০) গত ৮ জানুয়ারি সোমবার দুরারোগ্য ক্যান্সার ব্যাধিতে আক্রান্ত হয়ে ভারতের চেন্নাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশেষ ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগাহি রেখে যান।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় তার মৃতদেহ বিমান যোগে দেশে আনা হয়। রাতে নারায়ণগঞ্জ শহরের টানবাজারস্থ পৈত্রিক বাসভবনে মৃতদেহ রাখা হয়। পরে তার মৃতদেহ উত্তর চাষাঢ়াস্থ তার নিজস্ব বাসভবনে আনা হয়।

বুধবার (১০ জানুয়ারি) সকালে তার শেষকৃত্য অনুষ্ঠানের পূর্বে বাংলাদেশ পুলিশ বাহিনীর পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয় এবং বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়।

তিনি মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত বাংলাদেশ পুলিশ এসোসিয়েশনের উপদেষ্টা ছিলেন।

গার্ড অব অনারের সময় উপস্থিত ছিলেন, ইন্সপেক্টর (অবসরপ্রাপ্ত) সুব্রত ভক্ত, নারায়ণগঞ্জ সদর থানার ওসি অপারেশন দিপক সাহা, সহকারী পুলিশ সুপার সরাফত উল্লাহ, পুলিশ কর্মকর্তা উত্তম বাবুসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

শেষকৃত্য অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট হান্নান আহমেদ দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, নারায়ণগঞ্জ জেলা পূজা পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার, মহানগর তাঁতী লীগের আহবায়ক চৌধুরী এইচ এম ফারুক সাহেদ, শ্মশান কমিটির সাধারণ সম্পাদক সুজন সাহাসহ নারায়ণগঞ্জ শহর ও শহরের আশেপাশের এলাকার বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email