বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে খুনের মামলার আসামী গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: চনপাড়ায় খুন, হত্যা চেষ্টা, প্রতারনা, বিস্ফোরক দ্রব্যসহ মাদকের একাধিক মামলার আসামীকে গ্রেপ্তার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। তাদের দাবি গ্রেপ্তারকৃত আসামী অপরাধ সংগঠিত করার সময় তাকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১৮ জুলাই) ভোর সোয়া ৪টায় রূপগঞ্জ উপজেলার চনপাড়া পুনরবাসন কেন্দ্র ৯/১ নং ওয়ার্ডের রূপগঞ্জ গামী পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগজিন উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীর নাম মো. স্বপন বেপারী (৪০)। সে রূপগঞ্জ উপজেলার চনপাড়া পুনরবাসন কেন্দ্র ১/৮ নং ওয়ার্ডের মানিক বেপারীর ছেলে। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে।

পুলিশ জানায়, ভোরে অফিসার ইনচার্জ, রূপগঞ্জ থানার নেতৃত্বে একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারে যে, চনপাড়া পুনরবাসন কেন্দ্র ৯/১ নং ওয়ার্ডের রূপগঞ্জ গামী পাকা রাস্তার উপর একদল সন্ত্রাসী অস্ত্র-শস্ত্রসহ অপরাধ সংঘঠনের জন্য অবস্থান করতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অভিযানিক দলটি ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালানোর চেষ্টা কালে অফিসার ফোর্সদের সহায়তায় আসামী স্বপনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মো. স্বপন বেপারী জানায়, তার পরিহিত ফুল প্যান্টের ডান পাশের কোমরে গোজা অবৈধ পিস্তল রয়েছে। তার কাছে থাকা অবৈধ পিস্তল নিজ হাতে বের করে দিলে তা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এদিকে, ঘটনায় রূপগঞ্জ থানায় ধৃত আসামীর বিরুদ্ধে রূপগঞ্জ থানার মামলা অস্ত্র আইনের ১৯-অ রুজু করা হয়। পূর্বে তার বিরুদ্ধে খুন, হত্যা চেষ্টা, প্রতারনা, বিস্ফোরক দ্রব্যসহ মাদকের একাধিক মামলা রয়েছে। এছাড়া চনপাড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে বিভিন্ন সময় মারামারি ও গোলাগুলির ঘটনায় নিয়ে আসামী স্বপন বেপারী একপক্ষ অবস্থান নিয়ে অস্ত্র-শস্ত্রসহ বিভিন্ন অপরাধ সংঘঠিত করে। জেলা পুলিশের মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email