বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Led05রূপগঞ্জ

রূপগঞ্জে মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় যুবককে কুপিয়ে হত্যা

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পূর্বশত্রুতার জেরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দ্বীন ইসলাম (৩০) নামে এক যুবককে হত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় ৮-১০ জন দ্বীন ইসলামকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

শনিবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের ভায়রা মো. জহিরুল ইসলাম জানান, তার বাড়ি রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি গ্রামে। এলাকাতে ভাঙারি ব্যবসা রয়েছে দ্বীন ইসলামের। শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে দ্বীন ইসলামকে ডেকে নেয় সাবেক চেয়ারম্যানের ছেলে পাভেল। পরে পাভেল এবং তার সহযোগী পিয়াল, ইমন, আবুল হোসেন ও বিপ্লবসহ ৮-১০ জন দ্বীন ইসলামকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার ঢাকা মেডিকেলে ভর্তি করা হয় তাকে। চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘাতকরা এলাকায় মাদক ব্যবসা করেন। সেই ব্যবসায় বাধা দিয়েছিলেন দ্বীন ইসলাম। এছাড়া তিনি যুবলীগের ওয়ার্ড সভাপতি পদপ্রার্থী ছিলেন। তবে এটি মেনে নিতে পারছিল না প্রতিপক্ষ।

এ ঘটনায় শনিবার রাতে নিহতের মা তাসলিমা বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি রূপগঞ্জ থানা পুলিশ তদন্ত করছে।

এবিষয়ে রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. জুবায়ের হোসেন লাইভ নারায়ণগঞ্জকে জানান, গতকাল রাতে এ ঘটনায় কুপিয়ে জখম এরেএকটি মামলা দায়ের করা হয়েছিলো। যেহেতু ভিকটিম মারা গেছে তাই সেটি এখন হত্যা মামলা হিসেবে রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email