শুক্রবার, জুন ১৪, ২০২৪
Dis_leadLed04জেলাজুড়ে

র‌্যাবের তল্লাশি: ৮৩টি মামলা, ২ লাখ ২২ হাজার টাকা জরিমানা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে মোটরসাইকেল, পিকআপ, কাভার্ডভ্যান, সিএনজি, ট্রাক এবং বাস তল্লাশি করে ৮৩টি মামলা করেছে র‌্যাব। এ সময় ২ লাখ ২২ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-১১ এর আদমজীনগর কার্যালয় থেকে প্রেরত বার্তায় বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে এ কথা বলেন। এতে স্বাক্ষর করেন মিডিয়া অফিসার সনদ বড়ূয়া।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৬ অক্টোবর নারায়ণগঞ্জের সাইনবোর্ড-কাঁচপুর ব্রীজ, ভুলতা গাউছিয়া, নরসিংদীর সাহেপ্রতাব এবং ল²ীপুর-ঢাকা মহাসড়ক এলাকায় চেকপোষ্ট স্থাপন করে বিভিন্ন যানবাহন (মোটরসাইকেল, পিকআপ, কাভার্ডভ্যান, সিএনজি, ট্রাক এবং বাস) তল্লাশি করে ৮৩টি মামলা এবং ২২২০০০/- টাকা জরিমানা করা হয়। এলিট ফোর্স র‌্যাবের মূল ম্যান্ডেট জনগণের নিরাপত্তা দেওয়া। পাশাপাশি রাষ্ট্রীয় সম্পদের রক্ষা করা। জনগণের জানমালের নিরাপত্তা ও রাষ্ট্রীয় সম্পদের সুরক্ষা দেওয়ার জন্য র‌্যাব দায়িত্ব পালন করে যাচ্ছে।

সর্বোপরি রাজনৈতিক কর্মসূচিকে কেন্দ্র করে কোনো স্বার্থান্বেষী মহল কোনো ধরনের নাশকতা বা সহিংসতা করতে না পারে এজন্য র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকার বিভিন্ন স্থানে চেকপোষ্টের মাধ্যমে মোবাইল কোর্ট স্থাপন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email