বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Led03রাজনীতি

শনিবার ঢাকার রাজপথ দখলে নিবে নারায়ণগঞ্জ আ.লীগ

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির সমাবেশের বিপক্ষে আজ (২৮ অক্টোবর) ঢাকার ও এর আশেপাশের জেলার রাজপথ দখলে নিবে আওয়ামী লীগ। বিএনপি যাতে কোন রকমের নাশকতা করতে না পারে তাই বাইতুল মোকাররমের দক্ষিণ গেটে শান্তি সমাবেশ করার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ। যাতে অংশগ্রহণ করবে ঢাকার আশেপাশের জেলার আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের রেনতাকর্মীরা।

নারায়ণগঞ্জ থেকে সমাবেশে সবচেয়ে বেশি সংখ্যক নেতাকর্মী সমাবেশে উপস্থিত হবে আমা করছে আওয়ামী লীগের হাই কমান্ড। ইতিমধ্যে নারায়ণগঞ্জের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও দলীয় জনপ্রতিনিধিদের নিয়ে বিশেষ বর্ধিত সভা করেছেন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। আর দলের এই আস্থা বজায় রাখতে ওই সভায় প্রায় ৫লাখ লোক নিয়ে ঢাকায় যাওয়ার কথা জানায় উপস্থিত নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা।

২৮ তারিখের সমাবেশের বিষয়ে এক বক্তব্যে আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, ২৮ অক্টোবরের কর্মসূচিটা একটু ক্রিটিক্যাল। আমাদের বুঝে শুনে তারপর পা ফেলতে হবে। রাজনীতি একটা কৌশল। এ কৌশল আমরা কীভাবে নেব তা ঠিক করতে হবে। বাংলাদেশে সব জায়গার মিছিল থেকে নারায়ণগঞ্জেরটা সবচেয়ে বৃহত্তর ও সুশৃঙ্খল হবে ইনশাআল্লাহ।

আওয়ামী লীগ নেতাকর্মীরা বলছে, বিএনপি সারা দেশ থেকে লোক এনে সমাবেশের নামে ঢাকা অবরোধ করতে চাচ্ছে। তবে আমরা এটি হতে দিবো না। ২৮ তারিখ রাজপথ থাকবে আওয়ামী লীগের দখলে। আর সেই সমাবেশে নারায়ণগঞ্জের নেতাকর্মীদের উপস্থিতি থাকবে সবচেয়ে বেশি।

জানা গেছে, ২৮ তারিখ ঢাকা মহানগর নাট্য মঞ্চের সমানে জড়ো হবে ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও বন্দরের আওয়ামী লীগ নেতাকর্মীরা। সেখান থেকে এমপি শামীম ওসমানের নেতৃত্বে মিছিল নিয়ে তারা সমাবেশে অংশগ্রহণ করবেন।

সমাবেশের বিষয়ে জানতে চাইলে মহানগর আওয়ামী লীগের সাদারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন, আমাদের সব রকমের প্রস্তুতি সম্পুর্ণ হয়েছে। আগামীকাল লাখো লোক নিয়ে এমপি শামীম ওসমানের নেতৃত্বে আমরা সমাবেশে যোগদান করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email