রবিবার, মে ২৬, ২০২৪
Led03জেলাজুড়েসদর

শহর হকারমুক্ত হওয়ায় জনপ্রতিনিধি-প্রশাসনকে দোকান মালিক সমিতির কৃতজ্ঞতা

লাইভ নারায়ণগঞ্জ: শহরের ফুটপাত হকার মুক্ত হওয়ায় জনপ্রতিনিধি ও প্রশাসনকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছে জেলা দোকান মালিক সমিতি কর্তৃপক্ষ। শনিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় প্রেসক্লাব ভবনের সামনে দোকান মালিক সমিতির সদস্যরা এ কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর আগে, সকাল ১১টায় ২নং রেল গেট থেকে একটি আনন্দ র‌্যালি বের করে সংগঠনটি। র‌্যালিটি ডিআইটি হয়ে প্রেসক্লাব ভবনের সামনে এসে শেষ হয়। র‌্যালিতে নগরীর বিভিন্ন মার্কেটের দোকানের মালিকরা অংশ নেন।

এসময় জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোঃ শাহজাহান মিয়া বলেন, নারায়াণগঞ্জের মানুষ এখন স্বাচ্ছন্দ্যে ফুটপাত দিয়ে হাঁটতে পারছেন। অবৈধ স্ট্যান্ড এখান থেকে সরিয়ে দেয়া হয়েছে। যে কারণে নির্বিঘ্নে রাস্তা দিয়ে যানবাহন চলাচল করতে পারছে। আমরা যারা সাধারন মানুষ আছি, আমরা ঝামেলা মুক্ত ভাবে ফুটপাত দিয়ে হেঁটে যেতে পারছি।

সংগঠনটির সাধারণ সম্পাদক এম এ শাহেদ শাহীন বলেন, নারায়াণগঞ্জের মানুষের প্রাণের দাবি ছিল শহর হকারমুক্ত, যানজটমুক্ত দেখার। এই জিনিসটা করতেই তিনজন (মেয়র আইভী, এমপি সেলিম ও এমপি শামীম ওসমান) একত্রিত হয়েছেন। এতে করে আমাদের শহরের প্রতিটা মানুষের মনে আশার আলো জেগেছে। নারায়াণগঞ্জের সমস্ত মার্কেটের প্রতিনিধিগণ, শ্রমিক ও দোকানদার একত্রে উনাদের সহযোগিতার জন্য প্রস্তুত। উনাদের সমর্থণে আজ আমরা আনন্দ র‌্যালি বের করেছি। আমরা সব সময়ই তাদের সাথে থাকব এবং শহর যাতে সবসময় পরিচ্ছন্ন রাখা যায় সেই চেষ্টা করব।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email