বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

শামীম ওসমানের নিজ অর্থায়নে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও জানে আলম বিপ্লবের জন্য তল্লা এলাকাবাসী দোয়া করেছেন। এ সময় এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজার রাখার জন্য এই আওয়ামী লীগ সরকারকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার প্রত্যয় করেন এলাকাবাসী।

বুধবার (১৫ নভেম্বর) ফতুল্লা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মডেল গামেন্টর্স টু তল্লা বড় বাড়ী পর্যন্ত (হোসেন সরদার সড়ক) আরসিসি রাস্তা সহ ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন কালে ওই দোয়া অনুষ্ঠিত হয়।

সড়ক ও ড্রেন নির্মাণে ব্যয় করা হবে ৭৭ লাখ টাকা। এমপি শামীম ওসমানের দেয়া বরাদ্ধে এইচ এম ট্রেডার্স এই সড়ক ও ড্রেনের কাজ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ খান, বীর মুক্তিযোদ্ধা শাহনাজ চৌধুরী, নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা জানে আল বিপ্লব, ৯নং ওয়ার্ড ইউপি সদস্য মেহেদী হাসান বাবু, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেহান শরিফ, কদম রসূল কলেজের অধ্যাপক জাহাঙ্গীর আলম জানু,বীর মুক্তিযোদ্ধা শাহনাজ চৌধুরী, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামসুল হক ভুইয়া, সহ-সভাপতি মোঃ রুমেল, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিসুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান, প্রচার সম্পাদক মতিন, কার্যকরি সদস্য দেলোয়ার হোসেন, মোঃ সফর, মোঃ মনির, মতিউর রহমান, কবির হোসেন, সালাউদ্দিন ও ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আল আমিন, ৯নং ওয়ার্ড কার্যকরী সদস্য কবির হোসেন সহ প্রমুখ।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ খান বলেন, আমার ভাগিনা জানে আলম বিপ্লব এই সমাজের উন্নয়ন করার জন্য আপ্রাণ চেষ্টা করে থাকে। এমপি শামীম ওসমানের দিক নিদের্শনা ওই সব সময় আমাদের মাঝে থাকে। সবাই দোয়া করবেন আগামীতেও শামীম ওসমানকে এমপি নির্বাচিত করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে পারি। জানে আলমের জন্য সবাই দোয়া করবেন।

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা জানে আল বিপ্লব বলেন, এমপি শামীম ওসমান হলেন উন্নয়নের কারিগর। তাকে রাইফেল ক্লাবের বলেছিলাম, আপনি সব সময় বলেন আমাদের তল্লা আপনার প্রিয় গ্রাম। তাহলে মডেল গামেন্টর্স টু তল্লা বড় বাড়ী পর্যন্ত (হোসেন সরদার সড়ক) রাস্তাটি সংস্কার করা হচ্ছে না। তিনি সাথে সাথে আমার কথা শুনে, ওখান থেকে এলজিইডি’র এক্সচেঞ্জকে ফোনে বলেন এই সড়কটি দ্রুত সময়ে কাজ করেন। কোন ফান্ডে কাজ হবে সেটা আমি পরে বলে দিবো। এক সপ্তাহে মধ্যে তিনি আমাদের মডেল গামেন্টর্স টু তল্লা বড় বাড়ী পর্যন্ত (হোসেন সরদার সড়ক) সড়ক ও ড্রেনের সংস্কার কাজ করে দিচ্ছেন। আসলেই তিন এই তল্লা গ্রামকে প্রচন্ড ভালোবাসেন। সম্মানিত এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন আবারো জাতে সরকার গঠন করতে পারে এবং শামীম ওসমানকে আবারো নৌকা মার্কা ভোট দিয়ে এমপি নির্বাচিত করার জন্য সকলের দোয়া চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email