বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিশিক্ষাসদর

শিক্ষার্থীদের আরো আধুনিক করে গড়ে তুলতে হবে: উজ্জ্বল

লাইভ নারায়ণগঞ্জ: হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসার পরিচালনা কমিটির সহ-সভাপতি ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ আলী রেজা উজ্জ্বল বলেন, ছাত্র-ছাত্রীদেরকে আরো আধুনিক এবং যুগ উপযোগী করে গড়ে তুলতে হবে। আজকের শিশু আগামী দিনের এই ভবিষ্যৎ তাই আগামী দিনের জন্য তাদেরকে যুগ উপযোগী করে গড়ে তুলতে হবে। তারাই একসময় দেশ ও জাতির খেদমত করবে আমি এই কামনা করি।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে দেওভোগের হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসার পরীক্ষার্থীদের জন্য দোয়া এবং বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, নবীজী এখনও উম্মতদের জন্য কান্না করছে। তার উসিলায় আমরা বেহেশত পাব। তাই তার কাজও করতে হবে। মুখে বললে চলবে না। নবীজীর আদর্শ ধারণ করতে হবে। তাহলেই আমরা প্রকৃত মুসলমান হতে পারবো। তোমরা নবীজীর আদর্শে বড় হবে। তার সাথে কারও তুলনা চলে না। তার মত চর্চা করলে আমরা অন্যায় কাজ থেকে বিরত থাকতে পারবো। এখানকার ছাত্ররা আপনাদের সন্তান। আপনারা দায়িত্বে অবহেলা করবেন না। আমাদের অভিযোগ বক্স আছে। প্রয়োজনে আপনারা সেটার মাধ্যমে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমি সকলের জন্য শুভকামনা করছি।

এসময় হোসাইনিয়া মমতাজিয়া চুনকা সুন্নিয়া আলিয়া মাদ্রাসার প্রিন্সিপাল শাহ্ মোহাম্মদ মহিউদ্দিন হামিদী সভাপতিতে ও মাওলানা ওবায়দুল্লাহ আশরাফির সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মুফতি একরাম হোসেন খান ,মাওলানা মুফতি সিরাজুল ইসলাম মনির, ও মাওলানা জহিরুল ইসলাম ফরাজিসহ সকল শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email