রবিবার, জুলাই ১৪, ২০২৪
Led04Led05রাজনীতি

শিল্প নগরী না.গঞ্জ গঠনে পল্লিবন্ধু এরশাদের ভুমিকা অনেক: সানাউল্লাহ সানু

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় পার্টি (জাপা)র প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু।
গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় তিনি এ শ্রদ্ধা জ্ঞপন করেন।

সানাউল্লাহ সানু বলেন, নারায়ণগঞ্জ বহু আগের থেকেই প্রাচ্যের ডান্ডি খ্যাতি লাভ করেছে। আজ নারায়ণগঞ্জ শিল্প এলাকা হওয়ার কারনে হাজার হাজার কোটি টাকা বৈদেশিক মুদ্রা অর্জন করতে বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। আর এর মধ্যে অন্যতম অবদান রয়েছে সাবেক রাষ্ট্রপতি পল্লিবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের। তিনি নারায়ণগঞ্জের যোগাযোগ ব্যাবস্থার যে উন্নয়ন করেছে এর কারনেই আজ নারায়ণগঞ্জের ফতুল্লা-বিসিক এলাকায় এত গার্মেন্টস সুন্দর মতো করে তাদের ব্যাবসা পরিচালনা করতে পারছে। পরে একই রাস্তা মাননীয় প্রধানমন্ত্রী পাকা, সিসি ও পরে আরসিসি রাস্তায় পরিনত করেছেন।

তিনি বলেন, বাংলাদেশে উপজেলা পরিষদের সিস্টেম চালু করেছিলেন পল্লিবন্ধু এরশাদ। যার সুফল আজ দেশবাসী ভোগ করছে। জেলা পরিষদের অবকাঠামো উন্নয়নেও তার ভুমিকা ছিলো অনেক। ১৩ জুলাই মহান এই নেতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে জানাচ্ছি গভীর শ্রদ্ধাঞ্জলি ও ভালোবাসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email