শনিবার, মে ২৫, ২০২৪
Led03আড়াইহাজাররাজনীতি

শেখ হাসিনা’র নেতৃত্বে বাঙালি জাতি শকুনদের বিতাড়িত করবে: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আড়াইহাজার উপজেলা আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধীত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সভাটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা যুবলীগের সভাপতি আহমেদুল কবির উজ্জ্বলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -২ আসনের জাতীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোঃ মোতাহার হোসেন, যুগ্ম আহবায়ক নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগ, সাবেক ছাত্র নেতা নাঈম আহমেদ মোল্লা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কর্মী বান্ধব নেতা এড. খোকন সাহা।

এসময় আরও বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, নারায়ণগঞ্জ মহানগর তাঁতী লীগের আহবায়ক চৌধুরী এইচ এম ফারুক সাহেদ, আড়াই হাজার উপজেলা তাঁতীলীগের সভাপতি মোঃ সাইদুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ বাবুল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব নজরুল ইসলাম বাবু বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে শান্তিপূর্ণ ভাবে, নির্বাচনে কারো বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না। সকল কে ধৈর্য ধারন করে নির্বাচনী কাজ করার আহবান জানান।

তিনি বলেন, আমাদের নেত্রী সাড়া দেশে উন্নয়ন করেছেন, নেত্রীর উন্নয়নের ছোঁয়া আমাদের এলাকায় দৃশ্যমান।

প্রধান বক্তার বক্তব্যে এডঃ খোকন সাহা বলেন, ঐ শকুনদের দৃষ্টি পড়েছে বাংলাদেশে মানচিত্রের দিকে, ওদের দৃষ্টি পড়েছে সেন্টমার্টিন দ্বীপসহ আমাদের সমুদ্র জল সীমার উপরে। এই নির্বাচন একটি গতানুগতিক নির্বাচন নয়। বাংলাদেশ ও বাঙালি জাতির অস্তিত্ব রক্ষার নির্বাচন। বাঙালি জাতি বীরের জাতি। আমাদের নেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাঙালি জাতি বিপুল ভোট প্রদানের মাধ্যমে ঐ শকুনদের বিতাড়িত করবে।

তিনি আরো বলেন, জনাব নজরুল ইসলাম বাবু এই এলাকায় অনেক উন্নয়ন করেছেন বিধায়, এলাকার মানুষ তাকে বিপুল ভোটে আগামী নির্বাচনে জয়যুক্ত করবে এই বিশ্বাস আমি রাখি।

উপস্থিত যুবলীগের কর্মীদের উদ্দেশ্য খোকন সাহা বলেন, প্রতি ২০০ জন ভোটারের জন্য ২ জন করে কর্মী ঠিক করবেন, যারা ভোটারদের ভোট কেন্দ্রে আসার উদ্বুদ্ধ করবেন এবং ভোট কেন্দ্রে ভোটারদের আসার ব্যবস্থা করবেন। নারায়ণগঞ্জে প্রতিটি আসন থেকে শতকরা ৬০-৮০ শতাংশ ভোটার যেন ভোট কেন্দ্রে আসেন এবং নিজেদের ভোটাধিকার প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email