শুক্রবার, জুন ১৪, ২০২৪
Led01রাজনীতি

‘শেখ হাসিনা’ স্লোগানে ঢাকার রাজপথ কাপালো শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমানের নেতৃত্বে নারায়ণগঞ্জ থেকে হাজার হাজার নেতাকর্মী অংশগ্রহন করেছে।

শনিবার (২৮ অক্টোবর) বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এর আগে, সকাল থেকে সোনারগাঁ, বন্দর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঢাকা মহানগর নাট্যমঞ্চের সামনে গিয়ে জড়ো হতে থাকে।

পরে দুপুর ২টার পর শামীম ওসমানের নেতৃত্বে তারা সমাবেশস্থলের দিকে অগ্রসর হয়।

সমাবেশস্থলে নারায়ণগঞ্জের হাজারো নেতাকর্মীর মাঝে দাঁড়িয়ে নৌকা হাতে নিয়ে ‘শেখ হাসিনা শেখ হাসিনা’ পুরো গুলিস্তান এলাকা মুখরিত করেন শামীম ওসমান। এসময় নেতাকর্মীরাও একসাথে স্লোগান ধরে।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, জেলা কৃষকলীগের সভাপতি এড. ওয়াজেদ আলী খোকন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. সামসুল ইসলাম ভুইয়া, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদসহ হাজার হাজার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কুষকলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email