সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Led05রাজনীতি

‘শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে রেকর্ড গড়ার টার্গেট’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালী ও অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) ইতোমধ্যে জাকজমকপূর্ণ আয়োজন সহ নানা প্রস্তুতি গ্রহণ করেছে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দরা। পোষ্টারে পোষ্টারে ছেয়ে গেছে পুরো শহরের প্রধান প্রধান সড়ক।

এ বিষয়ে জানতে চাইলে জেলা শ্রমিক লীগের আহবায়ক আব্দুল কাদির বলেছেন, এই শ্রমিক লীগ ১২ অক্টোবর প্রতিষ্ঠা বার্ষিকীর মধ্য দিয়ে জেগে উঠবে। নির্বাচন পর্যন্ত মাঠে থেকে শেখ হাসিনাকে বিজয়ী করে ও নারায়ণগঞ্জের ৫টি আসনে সংসদ সদস্যদের বিজয়ী করে ঘরে ফিরবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান রেকর্ড ভঙ্গ করবে উল্লেখ করে তিনি বলেন, আগামীকাল আমাদের যে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, তা ইতোপূর্বে এতো জাকজমকপূর্ণভাবে আয়োজন করা হয়েছে বলে আমার জানা নেই। সকল রেকর্ড ভঙ্গ করে থানা ও ইউনিয়ন সহ সকল ইউনিট পর্যায়ের শ্রমিক কর্মচারীরা অনুষ্ঠান সফল করার উদ্দেশ্যে ঝাপিয়ে পড়েছে। সবাই যার যার এলাকায় কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠা বার্ষিকীতে বিকেল ৩ টায় চাষাঢ়া চত্বরে যেই সংখ্যক শ্রমিক কর্মচারী জড় হবে তা ইতিহাসের একটা রেকর্ড ভঙ্গ করবে। সেখান থেকে ঘোড়ার গাড়ি ও মোটরসাইকেল যোগে এক বর্ণাঢ্য র‌্যালী মূল সড়ক প্রদক্ষিণ করবে। সেই র‌্যালীতে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও জনপ্রিয় নেতা অংশগ্রহণ করবেন। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন স্মার্ট বাংলাদেশ গড়ার। এই র‌্যালী ও সমাবেশের প্রতিপাদ্য বিষয় হবে, শ্রমিক কর্মচারী হাত হোক স্মার্ট বাংলাদেশ গড়ার হাতিয়ার।

জেলা শ্রমিক লীগের সদস্য সচিব কামাল হোসেন, প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শ্রমিক লীগ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। হাজার হাজার নেতাকর্মী অনুষ্ঠানে সমবেত হবেন। আমাদের প্রিয় নেতা ও নারায়ণগঞ্জ আওয়ামী লীগের অভিভাবক এ কে এম শামীম ওসমান অনুষ্ঠান উদ্বোধন করবেন ।

তিনি আরও বলেন, আমাদের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্টানের মাধ্যমে যে শোডাউন হবে, তা আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে তাকে বিজয়ী রুপে দেখতে চাই। সেই লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানাচ্ছি।

দলীয় সূত্রে জানা গেছে, ১২ অক্টোবর বিকেলে শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী শেষে শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email