শনিবার, মে ২৫, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

সন্ত্রাসীরা নৌকার পক্ষে নেমে ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে : খোকা

লাইভ নারায়ণগঞ্জ : মানুষের সাড়া তো অনেক পাচ্ছি। মানুষ উৎসাহিত ও ভোট দিতে চাচ্ছে। কিন্তু সোনারগাঁর এক শ্রেণীর উশৃঙ্খল ও সন্ত্রাসীরা নৌকা প্রার্থীর পক্ষে নেমে বিভিন্ন এলাকায় ভোটারদের ভয় ভীতি দেখাচ্ছে যেন তারা ভোটকেন্দ্রে না আসে।

৩ জানুয়ারি (বুধবার) গণমাধ্যমের সাথে আলাপকালে এই কথা বলেন বর্তমান নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি ও লাঙ্গল প্রতীকের প্রার্থী লিয়াকত হোসেন খোকা। সোনারগাঁর বৈদ্যের বাজার ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে জনসংযোগকালে এই বক্তব্য রাখেন তিনি।

তিনি বলেন, এ ব্যাপারে প্রশাসনের আরও সক্রিয় হওয়া উচিত, যেন ভোটাররা উৎসাহিত হয়ে ভোটকেন্দ্রে যায় সেই পরিবেশ নিশ্চিত করতে। আতঙ্ক কাটানোর দায়িত্ব প্রশাসনের। যারা ভোটারদের আটকাচ্ছে তাদের বিরুদ্ধে প্রশাসন ব্যাবস্থা নিলে জনগন স্বস্তি পাবে। এখনও ভোটাররা শঙ্কিত।

এসময় নির্বাচনী প্রচারণায় খোকার সাথে ছিলেন মোহাম্মদ আলী মেম্বার, নারগিস মেম্বার, সুরাইয়া মেম্বার, আবুল মেম্বার, হোসেন মেম্বার, ফজলুল হক মাস্টার, সানাউল্লাহ রিয়াদ, মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফয়সাল আহম্মেদ, কামাল পারভেজসহ অসংখ্য জাতীয় পার্টির নেতাকর্মী ও অসংখ্য সোনারগাঁবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email