বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Led03ধর্মসদর

সম্প্রীতির দিক থেকে নারায়ণগঞ্জ বেশ এগিয়ে: বিভাগীয় কমিশনার

লাইভ নারায়ণগঞ্জ: শারদীয় দুর্গাপূজার মহাঅষ্টমীতে নারায়ণগঞ্জ শহরের রামকৃষ্ণ মিশনসহ বিভিন্ন পূজা মণ্ডপ স্বপরিবারে পরিদর্শন করেছে ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম।

রোববার (২২ অক্টোবর) সন্ধ্যায় শহরের চাষাঢ়া রামকৃষ্ণ মিশন আশ্রমে পূজা মন্ডপ পরিদর্শন তিনি।

এসময়ে তিনি নারায়ণগঞ্জ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন এবং সার্বিক পরিস্থিতির খোঁজখবর নেন ।

পরিদর্শনকালে শুভেচ্ছা বক্তব্যে ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা। নারায়ণগঞ্জ একটি উৎসবের শহর। ব্যবসার পাশাপাশি সম্প্রীতির দিক থেকে নারায়ণগঞ্জ বেশ এগিয়ে। প্রতিটি পূজা মন্ডপকেই তারা খুব সুন্দর ভাবে সাজিয়েছে। তার জন্য আমি নারায়ণগঞ্জ পূজা উদযাপনসহ সংশ্লিষ্টকে ধন্যবাদ জানাচ্ছি।

পরে তিনি শহরের আমলাপাড়া ও টানবাজার বঙ্গবিহাড়ীসহ বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে দেখেন।

এসময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) সাকিব আল রাব্বি, নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ( ক’ সার্কেল ) এস এম জহিরুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি সভাপতি প্রবীর সাহা, চাষাঢ়া রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একনাথানন্দ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক শংকর কুমার দে, সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন,দেওভোগ নাগমহাশয় মন্দিরের সাধারণ সম্পাদক তারাপদ আচার্য্য, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারণ সম্পাদক সুশীল দাপ, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্যসহ প্রশাসনের কর্মকর্তা ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email