বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৩
গণমাধ্যম

সাংবাদিক ইউনিয়ন না.গঞ্জ: সভাপতি মাসুদ, সম্পাদক মাহফুজ

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে), রেজি নং-১৯৮৭ এর অঙ্গ ইউনিয়ন হিসেবে ’সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’ এর কমিটি অনুমোদন করা হয়েছে। গত ৫ আগষ্ট ২০২৩ তারিখে বিএফইউজে’র সভায় সাংবাদিক ইউনিয়নকে অন্তর্ভূক্ত করা হয়।

বৃহস্পতিবার (২৪ আগষ্ট) আনুষ্ঠানিকভাবে অনুমোদিত চিঠি হস্তান্তর করেন বিএফইউজে’র সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন। এসময় সংগঠনের সভাপতি নিয়ম-নীতি মেনে চলার জন্য আহবান জানান এবং নিপীড়িত সংবাদকর্মীদের পাশে দাঁড়াতে অনুরোধ করেন।

আবু সাউদ মাসুদকে সভাপতি এবং একেএম মাহফুজুর রহমানকে সাধারণ সম্পাদক করে সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ এর ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি নাহিদ আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ মোশতাক আহমেদ শাওন, সাংগঠনিক সম্পাদক এম আর কামাল এবং কাযনিবার্হী সদস্য, তানভীর হোসেন, শরীফ সুমন, নজরুল ইসলাম বাবুল, নিয়াজ মোহাম্মদ মাসুম ও মশিউর রহমান।

ইউনিয়নের সভাপতি আবু সাউদ মাসুদ বলেন, দেশের সামগ্রিক অবস্থা, প্রতিকূল সময় ইত্যাদি পর্যালোচনা করে, বিএফইউজে’র আদর্শ, উদ্দেশ্য, লক্ষ্য অনুসরন, গঠনতন্ত্র অনুসারে দায়িত্ব পালন, সাংগঠনিক দায়িত্ব পালন ও সংগঠন পরিচালনা করা হবে।

ইউনিয়নের সাধারণ সম্পাদক একেএম মাহফুজুর রহমান জানান, ইউনিয়নের সাংগঠনিক শৃংখলা বজায় রাখা হবে। ইউনিয়নের আন্দোলন-সংগ্রাম বাস্তবায়ন এবং ইউনিয়নের সদস্য ও স্থানীয় সাংবাদিকদের স্বার্থ রক্ষায় “সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ” নিরলস কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেন।

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *