শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
Led02অন্যান্য

সাংস্কৃতিক জোটের সভাপতি কাজল, সাধারণ সম্পাদক জুয়েল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের চতুর্দশ দ্বি-বার্ষিক কাউন্সিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) আলী আহাম্মদ চুনকা নগর মিলনায়তনের পরীক্ষণ হলে ওই কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় জোটভুক্ত ২৯ টি সংগঠনের ৫৮ জন প্রতিনিধি সকাল দশটায় নাম-নিবন্ধ করে কাউন্সিলে অংশগ্রহণ করেন।

গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, শোকপ্রস্তাবের মধ্যদিয়ে কাউন্সিল অধিবেশন শুরু হয়। বিগত দুই বছরে জাতীয়, আন্তর্জাতিক, স্থানীয় ও সংগঠনের যারা মৃত্যু বরণ করেছেন তাদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। পরে সাধারণ সম্পাদকের রিপোর্ট, অর্থনৈতিক রিপোর্ট পর্যালোচনা ও অনুমোদনের পর এড. জিয়াউল ইসলাম কাজলকে সভাপতি ও ধীমান সাহা জুয়েলকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ১৪ সদস্যের কার্যকরী পরিষদ ও ৩ সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

কমিটিতে অন্যরা হচ্ছেন সহ সভাপতি মনি সুপান্থ ও মুহাম্মদ সেলিম, সহ সাধারণ সম্পাদক সুমিত রায়, সাংগঠনিক সম্পাদক মাসুম সিকান্দার, প্রচার ও দপ্তর সম্পাদক অপার অরণ্য, অর্থ সম্পাদক শুভ বনিক, সদস্য ভবানী শংকর রায়, ফাহমিদা আজাদ, শ্বাশতী পাল, অমল আকাশ, দীনা তাজরীন ও মো. বেলাল হোসাইন মিঠু।

উপদেষ্টা রফিউর রাব্বি, জাহিদুল হক দীপু ও প্রদীপ ঘোষ বাবু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email