শুক্রবার, জুন ২১, ২০২৪
রাজনীতি

সাখাওয়াত-টিপুর নেতৃত্বে ঢাকার রাজপথ কাপালো মহানগর বিএনপি

লাইভ নারায়ণগঞ্জ: রাজধানী ঢাকায় বিএনপির সমাবেশ সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে  কয়েক হাজার নেতাকর্মী যোগদান করেছে।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে বুধবার (১৮ অক্টোবর) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির এই জনসমাবেশের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে, সকাল থেকেই নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, মহিলাদল, কৃষকদল, ওলামাদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মতিঝিল বিআরটিসি ভবনের সামনে এসে জড়ো হতে থাকে।

পরে, সেখান থেকে সাখাওয়া-টিপুর নেতৃত্বে মিছিল নিয়ে তারা সমাবেশে অংশগ্রহণ করেন। এসময় জনসমাবেশে মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা ফেস্টুন-ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগসহ ১ দফা দাবিতে শ্লোগান দিতে দেখা যায়।

এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ুন কবির, মনির হোসেন খান, আনোয়ার হোসেন আনু, ফতেহ রেজা রিপন, মাসুদ রানা, এড. এইচএম আনোয়ার প্রধান, মাকিদ মোস্তাকিম শিপলু, কামরুল হাসান চুন্নু সাউদ, বন্দর উপজেলা বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম হিরণ, সাধারণ সম্পাদক হারুন উর রশিদ লিটন, বন্দর থানা বিএনপি’র সাবেক আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেন শাহ্ আহমেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, সদস্য সচিব সাহেদ আহমেদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা, সদস্য সচিব মমিনুর রহমান বাবু, মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়নাসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email