বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে গিয়াসউদ্দিনকে প্রধান আসামী করে ৬৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে অগ্নিসংযোগ ও বাস ভাঙচুরের দায়ে বিএনপির ৬৮ জন নেতাকর্মী আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির-৩ বাদি হয়ে নাশকতা মামলা দায়ের করেন। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিনকে মামলায় প্রধান আসামি করা হয়েছে। এছাড়া মামলায় তার দুই ছেলে ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল এবং জেলা কৃষকদলেত সদস্য সচিব কায়সার রিফাতকে এজাহারনামীয় আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ২ নভেম্বর সকালে সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সানারপাড়, শিমরাইল এলাকায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে বিএনপির নেতাকর্মীরা। তখন নেতাকর্মীরা কয়েকটি বাসও ভাঙচুর করে।

সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা জানান, সিদ্ধিরগঞ্জে অগ্নিসংযোগ ও বাস ভাঙচুরের দায়ে বিএনপির ৬৮ জন নেতাকর্মী বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে এখন পর্যন্ত ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email