রবিবার, ডিসেম্বর ১০, ২০২৩
Led05সদর

সেলিম ওসমানের সহযোগিতায় আলীরটেকে উন্নয়ন হচ্ছে: জাকির চেয়ারম্যান

লাইভ নারায়ণগঞ্জ: অবশেষে বহুল কাঙ্খিত গোপচর গুদারাঘাট হতে আউয়ালের ঘাট পর্যন্ত রাস্তাটি আরসিসি ঢালাই করা হচ্ছে। মঙ্গলবার( ২৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ জাকির হোসেন রাস্তা নির্মাণ কাজের উদ্ধোধন করেন।

নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একে সেলিম ওসমানের সার্বিক সহযোগিতায় ও আলিরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেনের ঐকান্তিক প্রচেষ্টায় ৪০ বছরের দাবীকৃত রাস্তাটি নির্মাণ কাজের উদ্ধোধন করা করা হয়।

এ নিয়ে এলাকাবাসী ভীষণ খুশির ও সন্তুষ্ট। তারা বলেন আলহাজ্ব জাকির হোসেন ২০১১ সালে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলে পুরো রাস্তাটির মাটি ভরাট ও ইটের সলিং করে দেন। মাঝে দীর্ঘ সময় রাস্তাটি অবহেলিত অবস্থায় পড়ে থাকে।

পূনরায় জাকির হোসেন ২০২২ সালে দ্বিতীয়বারের মতো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে রাস্তাটি আরসিসি ঢালাই করার উদ্যোগ নেন। পরে এক কোটি টাকার বরাদ্ব নিয়ে আসেন স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমানের মাধ্যমে।

আমাদের দীর্ঘদিনের কষ্ট দূর করে দাবি পূরণ করায় আলহাজ্ব একেএম সেলিম ওসমান এমপি ও আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেন চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন আলিরটেক ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আলী নুর মোল্লা, ইউপি মেম্বার আব্দুল মান্নান ভেন্ডার, ইউপি মেম্বার ফিরোজ মিয়া,ইউপি মেম্বার ওসমান গনি, ইউপি মেম্বার রওশন আলী, ইউপি মেম্বার সোহেল মিয়া, ইউপি মেম্বার জাকির হোসেন, সমাজসেবক ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজ্বী মোঃ শরীফ হোসেন, সমাজসেবক আব্দুর রহমান,গোপচর পঞ্চায়েত প্রধান আমির হোসেন ভূঁইয়া, রতন মাদবর, রমু মাদবর,সদর থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক, সদর থানা যুবলীগ নেতা আশরাফ উদ্দিন মামুন পাঠান, আলীরটেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বিপ্লব, সদর উপজেলার উপ সহকারী প্রকৌশলী মোঃ মহিউদ্দিন,কন্ট্রাকটর মিয়া সোহেল, রফিকুল ইসলাম প্রধান প্রমুখ।

রাস্তার কাজ উদ্ধোধন করার আগে এলাকাবাসীর প্রতি সংক্ষিপ্ত বক্তব্যে আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ জাকির হোসেন বলেন, দানবীর ও উন্নয়নের রুপকার, জননেতা সেলিম ওসমান এমপি রয়েছেন বলে তার সার্বিক সহযোগিতায় আলীরটেকে দ্রুত উন্নয়ন হচ্ছে। তিনি কাজকে ভালবাসেন।এমপি মহোদয়ের কথা আমার আলীরটেক বাসীর যেন কোন কষ্ট না হয়।যে কাজ করলে তাদের উপকার হবে সে কাজ বেশী করে করবে।টাকা আমি দিব।আপনাদের ৪০ বছরের কষ্ট লাঘবে ১ কোটি টাকা প্রদান করেছেন।আপনারা রাস্তার কাজ বুঝে নিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *