শনিবার, মে ২৫, ২০২৪
Led05জেলাজুড়েসোনারগাঁ

সোনারগাঁয়ে প্রবাসী হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে পারিবারিক বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে প্রবাসী আল আমিন নামের যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় মান বন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার (২ জানুয়ারী) বিকালে মঙ্গলেরগাঁও থেকে শম্ভুপুরাগামী সড়কের ভিটিকান্দি এলাকায় অবস্থান নিয়ে ঘাতক সুজনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট নুরজাহান বেগম। এসময় আরো উপস্থিত ছিলেন, এম এইচ বুলবুল আহাম্মেদ, মোঃ ইলিয়াস, জহির মাষ্টার, মোস্তফা মিয়া, ইব্রাহীম মিয়া, জিয়াউল হক, মহিন উদ্দিন, রাহাত, রাকিব হোসেন, ফয়সাল আহাম্মেদ, হিমেল, আবু সাঈদ, সিফাত, বাবুল হোসেন, মোঃ শুভ, মোহাম্মদ আলী ও সজিব হোসেন প্রমূখ।

এসময় বক্তারা হত্যা জড়িত ঘাতক সুজনের সঙ্গে থাকা অন্যান্য অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন।

প্রসঙ্গত, ২৫ জানুয়ারী বৃহস্পতিবার বিকালে ঘুরার কথা বলে বাড়ী থেকে ডেকে নিয়ে আল আমিনকে হত্যা করে তারই আপন চাচাতো ভাই ঘাতক সুজন। পরের দিন শুক্রবার দুপুরে কুমিল্লা জেলার মেঘনা উপজেলার চালিভাঙ্গা এলাকার একটি নির্জন বালুমহল থেকে আল আমিনের লাশ উদ্ধার করে পুলিশ। মামলা দায়ের হলে হত্যার সঙ্গে জড়িত থাকার অপরাধে ঘাতক সুজনকে তার নিজ বাড়ী থেকে আটক করেছে পুলিশ। নিহত আল আমিন উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ভিটিকান্দি এলাকার ইসমাইল মিয়ার ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email