শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
সোনারগাঁ

সোনারগাঁ উপজেলা পরিষদ পরিদর্শনে বিভাগীয় কমিশনার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা পরিষদ পরিদর্শন করেছেন ঢাকার বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম। বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে তিনি সোনারগাঁয়ে এসে পৌঁছান। এ সময় জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসন বিভাগীয় কমিশনারকে ফুলের শুভেচ্ছা জানান। পরে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বিভাগীয় কমিশনার।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তার পরিদর্শন বইয়ে স্বাক্ষর করে উপজেলার বিভিন্ন বিভিন্ন দপ্তর পরিদর্শন করে কর্মকর্তাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ও উন্নয়নমূলক বিভিন্ন দিকনির্দেশনা মূলক আলোচনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সালাউদ্দিন মন্জু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজওয়ান উল-ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মো. ইব্রাহীম, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলম, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসুনুল হাবীব, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা, ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর শাহানারা আঁচল, এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত, উপজেলা কৃষি কর্মকর্তা আফরোজা সুলতানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email