শুক্রবার, জুন ২১, ২০২৪
Led05ফতুল্লারাজনীতি

স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রীর পরকীয়া প্রেমিককে গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: আসকর আলী নামের এক ব্যক্তিকে হত্যার মামলায় প্রধান আসামি আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে দীর্ঘ সাত বছর পলাতক থাকার পর গাজীপুর জেলা থেকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় পুলিশ। গ্রেপ্তার আনোয়ার হোসেন কুড়িগ্রামের রৌমারী উপজেলার সুখেরবাতি গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের মিয়ার চর গ্রামের বাসিন্দা আসকর আলী ও স্ত্রী ফিরোজা বেগম নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় ভাড়া থাকতেন। সেখানে আসামি আনোয়ার হোসেনের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়ান আসকরের স্ত্রী। সম্পর্কের জেরে ২০১৬ সালে ফিরোজা বেগম, তার পরকীয়া প্রেমিক আনোয়ার হোসেন ও তার সহযোগী বন্ধুরা মিলে আসকরকে ভাড়া বাসায় খুন করে পালিয়ে যান।

এ ঘটনায় ফতুল্লা থানায় মামলা করা হয়। তবে মামলার পর থেকে পলাতক ছিলেন আনোয়ার হোসেন। দীর্ঘ সাত বছর পর গাজীপুরের কালিয়াকৈর থানার সিনাবর খন্দকার পাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে রৌমারী থানাপুলিশের একটি টিম।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) রুহুল আমীন বলেন, অপরাধী যতই চতুরতা অবলম্বন করুক না কেন, একদিন না একদিন তাকে আইনের আওতায় আসতেই হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email