সোমবার, জুন ১৭, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

স্বামীর এক্সিডেন্ট’র কথা বলে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: স্বামী সড়ক দূর্ঘটনায় আহত হয়েছে, এই কথা বলে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় ধর্ষনের দৃশ্য মোবাইল ফোনে করা হয়। বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে ফতুল্লার পাগলা শান্তি নিবাস এলাকায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় রিয়াজ (২০) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে, গণধর্ষনের শিকার হওয়া নারী বাদি হয়ে সদর থানায় একটা মামলা দয়ের করেন। মামলায় রিয়াজসহ দুই জনের নাম উল্লেখ্য এবং অজ্ঞাতনামা আরো ৩ জনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় ধর্ষন মামলা দায়ের করেন।

জানা যায়, গৃহবধূর স্বামী ফেরি করে ভাঙ্গারী সংগ্রহ করে।তারা এক সময় পাগলা পূর্বপাড়া এলাকায় ভাড়ায় বসবাস করতো। সেই সুবাদে গ্রেফতারকৃত রিয়াজ ও অভিযুক্ত রাকিবে(২০)’র সাথে তাদের পূর্ব পরিচয় ছিলো। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে রিয়াজ ফোন করে করে বাদীর স্বামী কোথায় আছে জানতে চেয়ে তাকে জানায় যে তার স্বামী সড়ক দূর্ঘটনা করেছে এবং পাগলা এলাকায় আছে। সংবাদ পেয়ে বাদী তার পাচঁ বছর বয়সী সন্তান কে নিয়ে দ্রুত পাগলা সূর্য সিনেমা হলের সামনে যায়। সেখান থেকে তাকে গ্রেফতারকৃত রিয়াজ পাগলা শান্তি নিবাস এলাকার একটি বাড়ীতে নিয়ে যায় এবং বলে যে সেখানকার একটি বাসায় ভিতর বাদীর স্বামী শুয়ে আছে।বাদী শিশু পুত্র সহ ঐ ঘরে প্রবেশ করে দেখতে পায় অভিযুক্ত রাকিব সহ অপর তিন যুবক সেখানে আগে থেকেই অবস্থান করছে। পরবর্তীতে বাদীর কোলে থাকা শিশু পুত্র কে নিয়ে অজ্ঞাত নামা এক যুবক ঘরের বাইরে বের হয়ে যায়। গ্রেফতারকৃত রিয়াজ সহ অপর তিনজন ঘরের দরজা বন্ধ করে দিয়ে বাদীকে পালাক্রমে ধর্ষন করে। ধর্ষনকারীরা ধর্ষনের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করে। বাদী অসুস্থ হয়ে পরলে দুপুর একটার দিকে দরজা খুলে দিয়ে শিশু পুত্রকে কোলে তুলে দিয়ে বাসায় পাঠিয়ে দেয় এবং কাউকে না বলার জন্য হুমকি প্রদান করে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম মিয়া জানায়, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার এজাহারনামীয় এক আসামী কে গ্রেফতার করা হয়েছে।অভিযুক্ত অপর আসামীদের গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email